ভাই ফোঁটা
- রামপ্রসাদ দলাই ১৯-০৫-২০২৪

মেঘের ফাঁকে ফাঁকে,সূর্য দেয় উঁকি,
ভাইয়ের আগমনে,মনে আসে প্রীতি,
রক্ত ও নাড়ির টান ,হৃদয়ের স্পন্দন !
যুগ যুগে থেকে যাবে,ভাইয়ের বন্ধন,
ছোটবেলার দুস্টুমি আর ফেলে আশা স্মৃতি,
কপালে দেব চুয়া-চন্দন,ফুল রাশি রাশি !!
ভাইয়ের স্নেহ ,বোনের ভালোবাসা,
শুভ ভাইফোঁটার শুভেচ্ছা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।